মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই মাদক কারবারিকে জেল জরিমানা করে হাজতে প্রেরণ করা হয়েছে।
গত ৭ জুন সোমবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে লায়েব (৩০) এবং ৮ জুন মঙ্গলবার সকালে শহিদুল ইসলাম (৩৫) নামের দুই যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল ও জরিমানা করা হয়েছে।

আটককৃত শহিদুল বিনোদপুর গ্রামের সোনাউল্লাহ বিশ্বাসের ছেলে ও লায়েব আলী মহম্মদপুর সদর এলাকার ছবেদ আলীর ছেলে বলে জানা যায়।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, উপজেলার বিনোদপুর গ্রামে মাদক বিক্রির জন্য গাঁজা মজুদ রাখা আছে, এমন সংবাদের ভিত্তিতে মহম্মদপুরের সহকারি কমিশনার(ভূমি) জনাব হরেকৃষ্ণ অধিকারী, মাগুরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ আব্দুর রহিম ও সঙ্গীয় সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় আটক শহিদুলের বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটক শহিদুলকে ভ্রাম্যনান আদালতের মাধ্যমে ১শত টাকা অর্থদণ্ড সহ সাড়ে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে তাকে হাজতে প্রেরণ করেন।

এদিকে লায়েব আলী দীর্ঘ দিন যাবৎ মাদকের রমরমা ব্যাবসা করে আসছিল বলে জানতে পেরে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে গাঁজাসহ লায়েবকে আটক করে তাকেও ১ মাসের কারাদণ্ড প্রদান করেন

এ বিষয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী মহম্মদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী বলেন, মাদকের বিরুদ্ধে সম্পূর্ণরূপে সব সময় জিরো টলারেন্স অবস্থানে থাকবে উপজেলা প্রশাসন এবং এধরনের অভিযান অব্যাহত থাকবে।